1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

হবিগঞ্জের লাখাইয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত!

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৮৪ জন দেখেছেন

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের লাখাইয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসের র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত! বৃহস্পতিবার (১৩ অক্টোবর২২) ইং লাখাই উপজেলা প্রশাসনের উদ্যোগে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়!

লাখাই উপজেলা প্রশাসনের সভা কক্ষে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিনের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলীনুর এর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন লাখাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম, উপজেলা প্রকৌশলী শাকিল আহমেদ, উপজেলা প্রাণী সম্পদ সার্জন ডাঃ মোঃ শাহাদাত হোসেন , কালাউক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মতিন ও লাখাই উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্তাবৃন্দ!

উক্ত সভায় দুর্যোগ ব্যবস্থাপনার উপর বক্তারা বিভিন্ন বিষয় ও কি কি করনীয় তার উপর আলোকপাত করেন

শেয়ার করুন

আরো দেখুন......